বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

নিষেধাজ্ঞার কবলে হৃতিক-দীপিকার ‘ফাইটার’

নিষেধাজ্ঞার কবলে হৃতিক-দীপিকার ‘ফাইটার’

স্বদেশ ডেস্ক:

হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের ‘ফাইটার’ মুক্তি পাচ্ছে আগামীকাল ২৫ জানুয়ারি। যার অপেক্ষায় মুখিয়ে আছে ভক্তরা। অগ্রিম টিকিট বিক্রিতেও এর দাপট অব্যাহত রয়েছে। তবে এর আগেই এলো নিষেধাজ্ঞার বার্তা। মধ্যপ্রাচ্যের একাধিক দেশে বলিউডের এই সিনেমাটিকে নিষিদ্ধ করা হয়েছে। এমনটাই জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

চলচ্চিত্র বিশেষজ্ঞ গিরিশ জোহর তার এক্স হ্যান্ডেলে জানিয়েছেন- সৌদি আরব, কাতার, ওমান, কুয়েত, বাহরাইনের মতো মধ্যপ্রাচ্যের দেশগুলোতে ‘ফাইটার’র মুক্তিতে নিষেধাজ্ঞা রয়েছে। শুধুমাত্র সংযুক্ত আরব আমিরাতে শর্তসাপেক্ষে মুক্তির অনুমতি মিলেছে।

কী সেই শর্ত? জানা গেছে, ১৫ বছরের কম বয়সের শিশুরা হৃতিক-দীপিকার এই অ্যাকশন ড্রামা দেখতে পারবে না। তবে কী জন্য এই নিষেধাজ্ঞা সেই ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে, সিনেমাটিতে চারটি সংশোধনী দিয়েছিল ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)। তার মধ্যে ৮ সেকেন্ডের যৌন আবেদনময়ী একটি দৃশ্য প্রতিস্থাপনের নির্দেশনা ছিল এবং ইতিমধ্যে তা করা হয়েছে।

উল্লেখ্য, পুলওয়ামা হামলার পর ভারতের তরফে পাকিস্তানের ওপর এয়ারস্ট্রাইক অভিযানকে ফুটিয়ে তোলা হয়েছে এই সিনেমায়। শুটিংয়ে দেশটির যুদ্ধবিমান ‘সুখোই’কে দেখা যাবে। ভারতীয় বিমান ঘাঁটির বাস্তব ফুটেজও রয়েছে।

ফাইটার-এ স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়ার ভূমিকায় রয়েছেন হৃতিক রোশন, স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর চরিত্রে দীপিকা পাড়ুকোন ও গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং হিসেবে আছেন অনিল কাপুর। বাংলাদেশেও একই দিনে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877